শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
বিপুল পরিমান বিদেশি মদসহ বাবা-ছেলে আটক

বিপুল পরিমান বিদেশি মদসহ বাবা-ছেলে আটক

মতিহার বার্তা ডেস্ক: বরিশালের গৌরনদী উপজেলার টরকি বন্দর এলাকায় অভিযান চালিয়ে ৩৫ বোতল বিদেশি মদ ও ১২ ক্যান বিয়ারসহ বাবা-ছেলেকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুর ১টার দিকে তাদের আটক করা হয়। আটকরা হলেন টরকি বন্দর এলাকার কানাই লাল চন্দ্র (৭২) ও তার ছোট ছেলে শিপক চন্দ্র (৪০)।

 স্থানীয়রা জানান, শারদীয় দুর্গোৎসবকে সামনে রেখে কানাই লাল চন্দ্র বিদেশি মদ ও বিয়ার মজুত করেছিলেন। দুর্গোৎসবের সময় এসব বিদেশি মদ ও বিয়ার বেশি দামে বিক্রির উদ্দেশ্য ছিল তাদের।

গৌরনদী থানা পুলিশের এসআই মো. তৌহিদুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে টরকি বন্দর এলাকার কানাই লাল চন্দ্রের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তার বাড়ি থেকে ৩৫ বোতল বিদেশি মদ ও ১২ ক্যান বিয়ার জব্দ করা হয়। আটক করা হয় কানাই লাল চন্দ্র ও তার ছোট ছেলে শিপক চন্দ্রকে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসার সঙ্গে জড়িত কানাই লাল চন্দ্রের বড় ছেলে রিপন চন্দ্র (৪৩) পালিয়ে গেছে। তাকে ধরতে অভিযান চলছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

মতিহার বার্তা ডট কম – ১৭ সেপ্টেম্বর ২০১৯

 

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply